"আমি যখন আওয়ামীলীগ করি, শেখ হাসিনা আমার কর্মী হিসেবে কাজ করেছে: শাহ মোয়াজ্জেম হোসেন

“আমি যখন আওয়ামীলীগ করি, শেখ হাসিনা আমার কর্মী হিসেবে কাজ করেছে। 

তার অধীনে আমাকে আওয়ামীলীগের রাজনীতি করতে হবে? আর এখন কে আছে আওয়ামীলীগে, যে প্রকৃত আওয়ামীলীগার? 

আমির হোসেন আমু আর তোফায়েল ছাড়া তো আর কাউকে চোখে পড়ে না আমার। লতিফ সিদ্দিকী ছিল, সে তো আর দল-টল করে না মনে হয়। 

আর মতিয়া, ইনু? ওরা তো শেখ সাহেব মারা যাওয়ার পর ট্যাঙ্কের উপর দাঁড়িয়ে আনন্দ নৃত্য নেচেছিল। 

মতিয়া মুজিব ভাই এর চামড়া দিয়ে ঢোল বানাতে চেয়েছিল। তারা এখন শেখ সাহেবের মেয়ের মন্ত্রী, আপনজন!” 

– শাহ মোয়াজ্জেম হোসেন
"আমি যখন আওয়ামীলীগ করি, শেখ হাসিনা আমার কর্মী হিসেবে কাজ করেছে: শাহ মোয়াজ্জেম হোসেন "আমি যখন আওয়ামীলীগ করি, শেখ হাসিনা আমার কর্মী হিসেবে কাজ করেছে: শাহ মোয়াজ্জেম হোসেন Reviewed by news zone on September 05, 2017 Rating: 5

No comments:

Powered by Blogger.