উলিপুরে ইয়াবাসহ যুবলীগ ও ছাত্রলীগ নেতা আটক

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় মাদকসহ যুবলীগ ও ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। যুবলীগ ও ছাত্রলীগের প্রথম সারির নেতা মাদকসহ আটক হওয়ায় রাজনৈতিক মহলে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

আটককৃতরা হচ্ছেন- পৌর সদরের জোনাইডাঙ্গা গ্রামের শাহের আলীর ছেলে আসাদুজ্জামান বাবু (৩৭) ও তার স্ত্রী জাহানারা বেগম (৩৫), উপজেলার গুনাইগাছ খেয়ারপাড় গ্রামের মহসিন আলীর ছেলে নাঈমুল ইসলাম নাঈম (২২) ও তার ভাই শামিম মিয়া (২৮)। তাদের সোমবার বিকালে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতদের মধ্যে আসাদুজ্জামান বাবু উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক। আর নাঈমুল ইসলাম নাঈম উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে আসাদুজ্জামান বাবু ও তার স্ত্রী জাহানারা বেগমকে ৭৩ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ।

 পৃথক অভিযানে নাঈমুল ইসলাম নাঈম ও তার ভাই শামিম মিয়াকে ১৬০ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ। তারা সবাই দীর্ঘদিন থেকে গোপনে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।
উলিপুরে ইয়াবাসহ যুবলীগ ও ছাত্রলীগ নেতা আটক উলিপুরে ইয়াবাসহ যুবলীগ ও ছাত্রলীগ নেতা আটক Reviewed by বার্তা কক্ষ on June 12, 2018 Rating: 5

No comments:

Powered by Blogger.