পল্টনে পুলিশের ওপর হামলা: ছাত্রলীগ সভাপতিসহ আটক ১৭


পুলিশের ওপর হামলার অভিযোগে রাজধানীর পল্টন থানা ছাত্রলীগের সভাপতি শেখ নাজমুল হোসাইন মিরণসহ ১৭ জনকে আটক করা হয়েছে। আটক ছাত্রলীগ কর্মীরা পুলিশ ও আনসার সদস্যদের ওপরও হামলা করে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২২ জানুয়ারি) রাতে তাদের আটক করে পল্টন থানায় নেয়া হয়। ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগের উপ-কমিশনার আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে ব্রেকিংনিউজকে বলেন, ‘আজাদ সেন্টারের ১৮ তলায় তুহিন নামে একজন প্রতারকের কাছে পাওনা টাকা আদায় করতে যান ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মী।

তবে এই টাকা তারা পেতেন না। অন্য একজন পেতেন। আর তাদের হয়েই যেখানে যায় ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠনের কর্মীরা।’

‘সেখানে পাওনা টাকা নিয়ে দুপক্ষের মধ্যে হাতাহাতি হয়। পরে পুলিশ গিয়ে তাদের শান্ত করার চেষ্টা করেও পারেনি। এ পর্যায়ে দুই পক্ষের ১৭ জনকে আটক করে থানায় নেওয়া হয়। যারাই দোষী তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া হবে’-বলেন ডিএমপির উপকমিশনার আনোয়ার।

তুহিন অবশ্য পুলিশের কাছে অভিযোগ করেন যে, ছাত্রলীগের ছেলেরা তার কাছে চাঁদাবাজি করতে এসেছিল। উপ-কমিশনার জানান, দুইপক্ষের অভিযোগ নেয়া হবে। যে দোষী তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মতিঝিল বিভাগের অতিরিক্ত উপকমিশনার শিবলী নোমান ব্রেকিংনিউজকে জানান, পুলিশ থামাতে গেলে ছাত্রলীগের নেতাকর্মীরা পুলিশ এবং আনসার সদস্যদেরও মারধরর করে। এতে তিনজন আহত হন।

এই ঘটনায় পল্টন থানা ছাত্রলীগের সভাপতি শেখ মিরণসহ কয়েকজনের বিরুদ্ধে সরকারি কাজে বাধা এবং পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা করা হবে বলে জানান শিবলী নোমান।

উৎসঃ ‌ব্রেকিংনিউজ
পল্টনে পুলিশের ওপর হামলা: ছাত্রলীগ সভাপতিসহ আটক ১৭ পল্টনে পুলিশের ওপর হামলা: ছাত্রলীগ সভাপতিসহ আটক ১৭ Reviewed by বার্তা কক্ষ on January 23, 2019 Rating: 5

No comments:

Powered by Blogger.