মুক্তি মিলল গয়েশ্বর পুত্রবধূ নিপূন রায়ের

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ নিপুন রায় চৌধুরী জামিনে মুক্তি পেয়েছেন। মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টায় কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান তিনি।

নিপুন রায় চৌধুরী জামিনে মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন গয়েশ্বর চন্দ্র রায়ের ব্যক্তিগত সহকারী মো. শাহিন। তিনি জানান, মুক্তির পর নিপুন রায় ঢাকার উদ্দেশ্য রওনা দেন।

নিপুন রায় বিএনপি নির্বাহী কমিটির সদস্য। এছাড়া বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরীর কন্যা।

উল্লেখ্য, গত ১৪ নভেম্বর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে দলটির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় তাকে গ্রেপ্তার করে পুলিশ।

ওই ঘটনায় পুলিশ পৃথক ৩টি মামলায় আসামি করা হয় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির এই সদস্যকে। গত বছরের ১৫ নভেম্বর নয়াপল্টনের নাইটিঙ্গেল মোড় থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

২০১৮ সালের ১৬ নভেম্বর পল্টন থানার নাশকতার মামলায় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহসাধারণ সম্পাদক আরিফা সুলতানা রুমাসহ নিপুণ রায়ের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে গত ২২ নভেম্বর আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
মুক্তি মিলল গয়েশ্বর পুত্রবধূ নিপূন রায়ের মুক্তি মিলল গয়েশ্বর পুত্রবধূ নিপূন রায়ের Reviewed by বার্তা কক্ষ on February 05, 2019 Rating: 5

No comments:

Powered by Blogger.