গাজীপুর সিটি নির্বাচন হবে এসিড টেস্ট: মওদুদ

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন সরকার ও নির্বাচন কমিশনের (ইসি) জন্য ‘এসিড টেস্ট’ হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

২৩ জুন, শ‌নিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে কারাবন্দী খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে আয়োজিত আলোচনা সভায় মওদুদ এই মন্তব্য করেন।

‘গাজীপুরের নির্বাচন হবে সরকার ও নির্বাচন কমিশনের জন্য একটা ‘‘এসিড টেস্ট’’। আমরা দেখব, তারা কী করেন? গাজীপুরের নির্বাচনে অসম্ভব জনসমর্থন রয়েছে ধানের শীষের পক্ষে। আমরা স্পষ্ট করে বলতে চাই, যদি খুলনা স্টাইলে নির্বাচন করেন গাজীপুরে, এর পরিণতি হবে ভয়াবহ’, বলেন মওদুদ।

গাজীপুরের নির্বাচন দেখে তিন সিটি নির্বাচনের সিদ্ধান্ত চূড়ান্ত করা হবে জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, ‘আমরা তিনটি সিটি করপোরেশনে মনোনয়ন দেবো, সবকিছুই করছি আমরা। কারণ আমরা গণতন্ত্রে বিশ্বাস করি।

গাজীপুরের নির্বাচনের পরে আমরা ঠিক করব, আমরা চূড়ান্ত সিদ্ধান্ত নেবে যে, আমরা বাকি তিনটি সিটি করপোরেশন নির্বাচনে অর্থাৎ বরিশাল, সিলেট ও রাজশাহীর নির্বাচনে অংশগ্রহণ করব কি করব না।’

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির সহ-প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমতুল্লাহ, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম যুক্তরাজ্য শাখার সভাপতি ব্যারিস্টার আনোয়ার হোসেন প্রমুখ।
গাজীপুর সিটি নির্বাচন হবে এসিড টেস্ট: মওদুদ গাজীপুর সিটি নির্বাচন হবে এসিড টেস্ট: মওদুদ Reviewed by বার্তা কক্ষ on June 24, 2018 Rating: 5

No comments:

Powered by Blogger.